VidStar Application Referral Code

VidStar Application Referral Code:- d2011898 আপনি যদি মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করে রেফার এন্ড আর্ন পদ্ধতিতে ইনকাম করতে চাইছেন তাহলে vidStar application টি দিন দিন জনপ্রিয় হচ্ছে।

VidStar Application Referral Code

VidStar application referral code থেকে আপনি হ্যালো অ্যাপ্লিকেশন এর মত ইনকাম করতে পারবেন। বিভিন্ন চাইনিজ অ্যাপ্লিকেশনগুলি ব্যান হয়ে যাওয়ার পর থেকে ভারতীয় অ্যাপ্লিকেশনের রমরমা বাজার শুরু হয়েছে।

রেফার এন্ড আর্ন পদ্ধতিতে ইনকাম করার এই সময়টাই হচ্ছে সবচাইতে উপযুক্ত। কারণ বর্তমানে ভারতে বিভিন্ন কোম্পানি তাদের অ্যাপ্লিকেশন লঞ্চ করছে এবং সবারই দরকার কাস্টমার।

পাবলিকের মোবাইলে নিজের অ্যাপ্লিকেশন পৌঁছতে না পারলে অ্যাপ্লিকেশন বানিয়েও কোন লাভ নেই। তাই বেশিরভাগ কোম্পানি আশ্রয় নিয়েছে রেফার এন্ড আর্ন পদ্ধতির উপর।

VidStar application টি Hello Application এর অল্টারনেটিভ বলা যেতে পারে। আগে যেরকম ভাবে আপনারা হ্যালো অ্যাপ্লিকেশন থেকে ইনকাম করেছেন ঠিক সেই রকম ভাবে ভিডস্টার অ্যাপ্লিকেশন থেকেও ইনকাম করতে পারবেন।

কিভাবে VidStar Application রেজিস্টার ককরবেন নিচের ছবিতে দেখুন :-

Application Download করুন- VidStar

সবার প্রথমে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন তারপর উপরের বাঁদিকের তিনটি দাগ দেওয়া মেনুতে ক্লিক করে লগিন/রেজিস্টার বাটনে ক্লিক করুন।

VidStar Application Referral Code

এরপর আপনি ফেসবুক গুগল কিংবা মোবাইল নাম্বার, যেকোনো একটি থেকে নিজের নাম রেজিস্টার করে নিতে পারবেন।

VidStar Application

আপনি আপনার পছন্দমত মাধ্যমিক নির্বাচন করে সেখান থেকে লগইন করতে পারবেন।

এরপর আপনার কাছ থেকে চাওয়া হবে রেফারেল কোড। এই রেফারেল কোড ভুল হলে আপনি আপনার প্রাপ্য টাকা পাবেন না।

Referral Code:- d2011898

VidStar referral code

VidStar Application Referral Code থেকে কিভাবে ইনকাম করবেন

হ্যালো অ্যাপ্লিকেশন এর মতই এই অ্যাপ্লিকেশনটি ও অন্যকে ডাউনলোড করানোর জন্য পয়সা দিয়ে থাকে। নিজের রেফারেল কোড দিয়ে কোনও ব্যক্তিকে যদি আপনি এই অ্যাপ্লিকেশন ডাউনলোড করান তাহলে আপনি প্রথমেই 5 টাকা পাবেন।

এরপর ওই ব্যক্তি যেমন ভাবে অ্যাপ্লিকেশনটি যেমন ভাবে ব্যবহার করবে আপনি সেই রকম ভাবে প্রতি রেফারেলে 100 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

কিন্তু মনে রাখবেন কাউকে ডাউনলোড করিয়ে দিলেই আপনি 100 টাকা পাবেন না প্রথমে 5 টাকা পাবেন এবং পরে পরে বাকি টাকা পাবেন।

Vidstar Application থেকে আপনি প্রতিদিন অনেক টাকা ইনকাম করে নিতে পারবেন এই সময়।হ্যালো অ্যাপ্লিকেশনের ডুব্লিকেট হিসেবে বানানোর জন্য এই অ্যাপ্লিকেশনটিও খুব দ্রুত জনপ্রিয় হতে শুরু করেছে।

টিকটক এবং হ্যালো অ্যাপ্লিকেশন বন্ধ হয়ে যাবার পর অনেক ক্রিয়েটর এই অ্যাপ্লিকেশনের আশ্রয় নিয়েছেন।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর বেশ কিছু ট্রাম এন্ড কন্ডিশনকে পেরিয়ে যাবার সময় নেক্সট বাটনে ক্লিক করে করে যেতে হবে।

এরপর বাঁ দিকের উপরের তিনটে দাগ দেওয়া মেনু বাটনে ক্লিক করে নিজের একাউন্ট রেজিস্টার করতে হবে। রেজিস্টার করার সময় আপনার কাছে অ্যাপ্লিকেশনের তরফ থেকে রেফারেল কোড চাওয়া হবে, সেই সময় আপনাকে রেফারেল কোড দিতে হবে। VidStar Application Referral Code:- d2011898

আপনি এই অ্যাপ্লিকেশন থেকে হেলো অ্যাপ্লিকেশন এর মত বিভিন্ন মাধ্যমে ইনকাম করতে পারবেন।

VidStar Application Referral Code

আপনি যদি ঘরে বসে অনলাইন ইনকাম করতে চাইছেন তাহলে বিভিন্ন রেফার এন্ড আর্ন এপ্লিকেশন থেকে আপনি ভদ্রস্থ পরিমান ইনকাম করতে পারবেন।

আপনি বর্তমানে যে কাজের সঙ্গেই যুক্ত হোন না কেন পার্টটাইম জব হিসেবে আপনি অনলাইন থেকে ভাল পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। অনলাইন ইনকাম করার জন্য সাধারণত সামান্য কিছু ধারণার প্রয়োজন হয়। আপনি চেষ্টা করলে দু এক মাসেই সেই সমস্ত কাজগুলি শিখে নিয়ে পার্টটাইম জব হিসেবে অনলাইন কাজকে চয়েজ করতে পারেন।

বর্তমানে বেশিরভাগ মানুষ নিজের কাজের সঙ্গে সঙ্গে পার্ট টাইম জব হিসেবে একটি না একটি অনলাইন প্লাটফর্ম কে চয়েজ করে রেখেছেন। অনেকেই ফুলটাইম কাজ হিসেবেও অনলাইনে বিভিন্ন রকম কাজ করে থাকেন সেটা নিশ্চয়ই আপনার জানা আছে।

হতে পারে আপনার ধারণা নেই অনলাইন থেকে আপনি প্রতি মাসে কত টাকা ইনকাম করতে পারবেন। আপনার সুবিধার জন্য জানিয়ে রাখি বর্তমানে অনলাইন থেকে প্রতি মাসে কুড়ি থেকে তিরিশ হাজার টাকা ইনকাম করা কোনও বড় কথা নয়।

আর আপনি যদি বেকার যুবক কিংবা যুবতী হয়ে থাকেন তাহলে আমি বলব আপনি অনলাইন প্লাটফর্মকে বেছেনিন আপনার ক্যারিয়ার গঠন করার জন্য। অনলাইন ক্যারিয়ারকে আপনি যদি আপনার ফুলটাইম জব হিসেবে বেছে নেন তাহলে আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি আপনি কিছুতেই ঠকে যাবেন না।

বর্তমান সমগ্র বিশ্ব অনলাইনমুখী। দিন দিন অনলাইনে কাজের পরিমাণ অনেক বাড়ছে। বাড়ছে ইনকাম করার সোর্স। ইতিমধ্যেই চালু হয়েছে আত্মনির্ভর ভারত প্রকল্প। দেশের প্রধানমন্ত্রী থেকে শুরু করে প্রত্যেক নাগরিক চাইছেন দেশ আত্মনির্ভর হোক।

দেশ তখন আত্মনির্ভর হবে যখন আপনারা বিদেশের পন্য, খাবার, এপ্লিকেশন কিংবা ওয়েবসাইটের উপর ডিপেন্ডেন্ট না হয়ে নিজের দেশের উপর বিশ্বাস রাখবেন। দেশের ওয়েবসাইট কিংবা মোবাইল অ্যাপ্লিকেশন নিয়ে কাজকারবার করবেন।

আমরা আমাদের এই ওয়েবসাইটে আপনার দৈনন্দিন জীবনে কাজে লাগবে সেই রকম উপকারী টপিক নিয়ে আলোচনা করি। আপনি চাইলে আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে রাখতে পারেন।

আরও পড়ুনঃ- 

Best earning application 2020

ব্লগ থেকে আয় করার উপায়

অটল পেনশন যোজনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *