aegon life term insurance কী? বিস্তারিত জানুন

aegon life term insurance কী বিস্তারিত জানুন। জীবনবীমা মানেই মৃত্যুর পরের গল্প নয়। এমন অনেক ইন্সুরেন্স কোম্পানি আছে যা আপনার আজীবন কাজে লাগবে। তেমনি একটি ইন্স্যুরেন্স কোম্পানি হচ্ছে aegon life term insurance.

aegon life term insurance বিস্তারিত

Aegon life term insurance

aegon life term insurance সম্পর্কে খুব সহজ ভাবে আমরা এখানে আপনাকে জানানোর চেষ্টা করছি।
প্রায় প্রত্যেকটি মানুষ এই জীবনবীমা এই শব্দটির থেকে দূরে থাকতেই পছন্দ করেন কারণ নিজের মৃত্যুর গল্প বা মৃত্যুর পরের গল্প কেউ শুনতে বা জানতে চান না। কিন্তু আপনার জানা উচিত জীবনবীমা মানেই মৃত্যুর পরের গল্প নয়। আর সেই জন্যই জীবন বীমা সম্পর্কে আপনার সম্যক ধারণা থাকা উচিত।
বর্তমানে আমাদের দেশেও অনেক কোম্পানি আছে যারা জীবনবীমা দিয়ে থাকে। তেমনি একটি জনপ্রিয় কোম্পানি হচ্ছে aegon life term insurance. এই কোম্পানিটি 2008 সালে আমাদের দেশে লঞ্চ করেছিল। বর্তমানে আর পাঁচটি জনপ্রিয় জীবনবীমা কোম্পানি থেকে এই কোম্পানির জনপ্রিয়তা বহুগুণ বেড়েছে।
এই কোম্পানির জনপ্রিয়তা বাড়ার প্রধান কারণ হচ্ছে কিছু অফ কল্পনাতীত সার্ভিস প্রোভাইড করা।

aegon life term insurance কী? 

চলুন সবার প্রথমে জেনে নেওয়া যাক aegon life term insurance কী? aegon life হচ্ছে একটি জীবনবীমা কোম্পানি। যা আপনাকে ১ কোটি বা টাড়োও বেশি টাকার লাইভ কভারেজ দিয়ে থাকে। এই কোম্পানির একটি বিশেষ সুবিধা হচ্ছে আপনি বেঁচে থাকাকালীন এই কোম্পানি দ্বারা একাধিক সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।

আপনাকে জানানোর জন্য আগাম বলে রাখি বর্তমানে ফ্লিপকার্ট কোম্পানি এই কোম্পানির সঙ্গে যুক্ত হয়েছে। আপনি ফ্লিপকার্ট থেকেও এই কোম্পানির বীমা কিনতে পারবেন। পুরো বিষয়টা নিয়ে আমরা পরে বিস্তারিত আলোচনা করছি।

aegon life term insurance কী বিশেষ সুবিধা দেয় 

 

aegon life term insurance কোম্পানির সঙ্গে যুক্ত হওয়ার সবচাইতে বেশি বেনিফিট হচ্ছে জীবনের পথে চলাকালীন আপনি যদি কখনো কোনো দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে যান। যেমন ক্যান্সার বা হার্ট অ্যাটাক।
এই বীমা চলাকালীন আপনি এই ধরনের কোনো দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হলে আপনাকে আর জীবন বীমার টাকা দেওয়ার দরকার পড়বে না। তবুও আপনার বীমা চলতে থাকবে। এবং আপনি যদি এক কোটি টাকার বীমা নিয়ে থাকেন তাহলে দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হওয়ার পর 25 শতাংশ ফেরত পেয়ে যাবেন। এক কোটি টাকার 25 শতাংশ মানে হচ্ছে 25 লাখ টাকা।
এক কোটি টাকার বীমা নেওয়ার জন্য যে আপনাকে প্রচুর টাকা ইনভেস্ট করতে হবে এমনটা নয় কিন্তু। দৈনিক 12 টাকা হিসেবে আপনি এক কোটি টাকার বীমা নিতে পারেন। 12 টাকার বীমা মানে আপনার প্রতি মাসে পড়ছে 360 টাকা। বছরে 4380 টাকা।

aegon life term insurance নিয়মাবলী 

aegon life term insurance এ নিজের নাম নথিভুক্ত করানোর জন্য নির্দিষ্ট কিছু নিয়মাবলী রয়েছে অন্যান্য কোম্পানিগুলির মতোই। যেমন,-
১)আপনার বয়স 18 থেকে 65 বছরের ভেতর হতে হবে। 
২) এই কোম্পানির ইন্সুরেন্স কিনতে হলে আপনাকে মিনিমাম 5 বছরের জন্য কিনতে হবে। ম্যাক্সিমাম 75 বছর। 
৩) অন্যান্য কোম্পানীর মতোই এই কোম্পানিতে যুক্ত হওয়ার জন্য আপনার কোনো দুরারোগ্য ব্যাধি থাকা চলবে না। তবে আপনি যদি ফ্লিপকার্ট থেকে এই কোম্পানির ইন্সুরেন্স কেনেন সে ক্ষেত্রে ছাড় পেয়ে যাবেন।
৪) আপনাকে মিনিমাম 10 লাখ টাকার লাইভ কভারেজ নিতেই হবে। ম্যাক্সিমাম এর কোনও লিমিট নেই।
৫) আপনার বয়স 80 বছর হয়ে যাওয়ার পর আপনি আর কোনওরকম সুযোগ-সুবিধা পাবেন না।
☛✔️বিঃদ্রঃ- অন্যান্য কোম্পানির মতোই aegon life term insurance নিজেদের ট্রাম কন্ডিশন পরিবর্তন করতেই থাকে। তাই এই কোম্পানিতে নিজের নাম নথিভুক্ত করার আগে আপনাকে কোম্পানির ওয়েবসাইটে কিংবা কোম্পানির এজেন্ট এর সঙ্গে যোগাযোগ করে বিস্তারিত ভাবে ট্রাম কন্ডিশন জেনে নিতে হবে। আমরা এখানে শুধুমাত্র বেসিক ধারণা দিলাম আজকের ডেট অনুযায়ী। কালকে যদি এই কোম্পানি কোনরকম নিয়মের পরিবর্তন করে তার জন্য আমরা কোনরকম দায়ী থাকবো না।
বর্তমান ইন্স্যুরেন্সে প্ল্যান দেখার জন্য কোম্পানির ওয়েবসাইট ভিজিট করুনঃ-    Aegon life
আপনি চাইলে ফ্লিপকার্ট থেকেও এই কোম্পানির বাৎসরিক ইন্সুরেন্স কিনতে পারেন। aegon life term insurance কেনার জন্য আপনার মোবাইলে ফ্লিপকার্ট অ্যাপ্লিকেশন থাকতে হবে।
ফ্লিপকার্ট অ্যাপ্লিকেশন এর মেনু বাটনে ক্লিক করে যদি একটু নিচের দিকে স্ক্রল ডাউন করেন তাহলে ইন্সুরেন্স বলে একটা অপশন পেয়ে যাবেন।
ইন্সুরেন্স বটনে ক্লিক করে আপনি এই কোম্পানির ট্রাম্প কন্ডিশন সমস্ত কিছু দেখে ইন্সুরেন্স কিনতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *