জিও নতুন অফার ঘরে বসে কাজ করার জন্য

জিও অফার
জিও নতুন অফার

ঘরে বসে কাজ করার জন্য জিও নতুন অফার এনেছে মার্কেটে, যাতে আপনি অনেকটাই এক্সট্রা ডাটা পাবেন। জিও নতুন অফার সম্পর্কে নিচে বিস্তারিত পাবেন।   

করোনা ভাইরাসের কারণে ঘরে বসে কাজ করতে হচ্ছে সবাইকে। বাড়ি থেকে কাজ করতে চাই একটি ভালো ইন্টারনেট কানেকশন ও অনেক ডেটা। এই কথা মাথায় রেখেই বেশ কয়েকটি ভাল প্ল্যান নিয়ে এল জিও। জিওর অফার দেখুন।

এবার ঘরে বসে কাজ করার জন্য অনেকটাই এক্সট্রা ডাটা পাবেন। সম্পূর্ণ প্ল্যানের বিবরণ নিচে দেওয়া হল।

২,৩৯৯ টাকার প্ল্যানে জিও নতুন অফার

২,৩৯৯ টাকা প্রিপেড প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। ফেব্রুয়ারিতে ২,১২১ টাকা প্ল্যান নিয়ে এসেছিল সংস্থাটি। সেই প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি ডেটার সঙ্গেই ৩৩৬ দিন বৈধতা দিচ্ছিল জিও।

১৫১ টাকা, ২০১ টাকা ও ২৫১ টাকার জিও নতুন অফার

২,৩৯৯ টাকা প্রিপেড প্ল্যানের সঙ্গেই ১৫১ টাকা, ২০১ টাকা ও ২৫১ টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে Jio। ১৫১ টাকা প্ল্যানে ৩০জিবি অতিরিক্ত ডেটা, ২০১ টাকা প্ল্যানে ৪০জিবি অতিরিক্ত ডেটা ও ২৫১ টাকা প্ল্যানে ৫০জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।

দিনের ডেটা প্যাক শেষ হয়ে যাওয়ার পরেও হাই স্পিড ইন্টারনেট ব্যবহারে এই প্ল্যানগুলি কাজে লাগবে। অ্যাড-অন প্যাকের আলাদা ভ্যালিডিটি থাকছে। গ্রাহকের চলতি প্ল্যান যতদিন বৈধ থাকছে সেই সময়ের মধ্যে এই অয়াড-অন প্যাকের অতিরিক্ত ডেটা ব্যবহার করা যাবে।

এছাড়াও ১১ টাকা, ২১ টাকা, ৩১ টাকা, ৫১ টাকা ও ১০১ টাকা অ্যাড-অন প্যাক আগের মতোই সুবিধা দেবে।

জিও ক্যাশব্যাক অফার 

আপনি চাইলে জিও ক্যাশব্যাক অফার গুলোও দেখতে পারেন। জিও গ্রাহকদের জন্য প্রতি নিয়ত নতুন নতুন আপডেট আর অফার আনছে। যাতে লকডাউনে কারু সমস্যা না হয়। 

আরও ভাল জানতে নাম মনে রাখুন wb24.in

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *